Press Details

চিটাগাং চেম্বার প্রান্তিক ব্যবসায়ীদের স্বার্থরক্ষায় কাজ করে যাবে
28-Jul-13

চিটাগাং চেম্বার প্রান্তিক ব্যবসায়ীদের স্বার্থরক্ষায় কাজ করে যাবে

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাহবুবুল আলম বলেন-চিটাগাং চেম্বার প্রান্তিক পর্যায়ের ব্যবসায়ীদের জন্য সর্বদা কাজ করে যাবে। তিনি ব্যবসায়ীদের ন্যায্য দাবী আদায়ে চিটাগাং চেম্বার সদা সচেষ্ট বলেও উল্লেখ করেন। ২২ জুলাই বিকেলে গোলাম রসুল মার্কেট বণিক সমিতি আয়োজিত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে তিনি উপরোক্ত অভিমত ব্যক্ত করেন। চেম্বার সভাপতি আরো বলেন-সাধারণ ব্যবসায়ীদের বিভিন্ন সংকটে ব্যবসায়ীদেরকে নিয়েই সংশ্লিষ্টদের সাথে সভা আয়োজনের মাধ্যমে  চেম্বার তা সুষ্ঠুভাবে নিরসনের চেষ্টা করবে। এছাড়া রমজান উপলক্ষে ভোগ্যপণ্যের মূল্য স্থিতিশীল রাখাসহ সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সম্পর্কে চিটাগাং চেম্বারের বিভিন্ন আয়োজনের কথাও তিনি উল্লেখ করেন। এ সময় চেম্বার পরিচালকবৃন্দ মাহফুজুল হক শাহ, ছৈয়দ ছগীর আহমেদ, অহিদ সিরাজ চৌধুরী (স্বপন) এবং প্রাক্তন পরিচালক আফসার হাসান চৌধুরী (জসিম) ও তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি মাহমুদুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

সমিতির সভাপতি ইয়াহিয়া মাস্টার’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব হারুন-অর-রশীদ, সহ-সভাপতি রিংকু বড়য়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আকবর, সাংগঠনিক সম্পাদক তাহের উদ্দিন চৌধুরী ও ধর্ম সম্পাদক আলহাজ্ব মাহমুদুল হক চৌধুরী। বক্তারা উক্ত মার্কেটের সাম্প্রতিক সমস্যার সমাধানে চিটাগাং চেম্বারের সার্বিক প্রচেষ্টা ও কার্যকরী ভূমিকার প্রশংসা করেন। 
 
নং-এম/জেন/৭/১২৮৬                                                   ২৩ জুলাই ২০১৩ ইং

সকল স্থানীয় ও জাতীয় পত্রিকা, সংবাদ সংস্থা, ইলেকট্রনিক মিডিয়াসমূহ ও রেডিওতে সম্প্রচার/প্রকাশের সবিনয় অনুরোধপূর্বক প্রেরণ করা গেলঃ
                                                                                                                                                                        
 (ওসমান গণি চৌধুরী)
           সচিব