Press Details

চিটাগাং চেম্বারে সিঙ্গাপুর এনইউ হসপিটালের সেমিনার ও কন্সালটেশন প্রোগ্রাম অনুষ্ঠিত
19-Aug-13

চিটাগাং চেম্বারে সিঙ্গাপুর এনইউ হসপিটালের সেমিনার ও কন্সালটেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

১৬ আগস্ট বিকেলে সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটাল ও দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র যৌথ উদ্যোগে চেম্বার মিলনায়তনে সেমিনার ও কন্সালটেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।  এ সময় ম্যানেজার জাংফেং হসপিটালের চিকিৎসা সংক্রান্ত সুযোগ-সুবিধার বর্ণনা দিয়ে তথ্য চিত্র প্রদর্শন করেন। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে চেম্বার সভাপতি মাহবুবুল আলম, পরিচালকবৃন্দ মাহফুজুল হক শাহ, আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম ও স্কেপ বাংলাদেশের সিইও ডব্লিউআরআই মাহমুদ (রাসেল) বক্তব্য রাখেন। এছাড়া চেম্বার পরিচালকবৃন্দ কামাল মোস্তফা চৌধুরী, মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), মোঃ জাহাঙ্গীর, প্রাক্তন পরিচালক মোহাম্মদ শাহিন আলম ও আফসার হাসান চৌধুরী (জসিম), স্কেপ’র এমডি শহীদুল্লাহ, ডায়াবেটিক হসপিটালের পরিচালক ডাঃ নওশাদ আহমেদ খান এবং অর্থোপেডিক সার্জন ডাঃ সেলিম উপস্থিত ছিলেন।

চিটাগাং চেম্বার সভাপতি মাহবুুবুল আলম বলেন-সামাজিক দায়িত্ববোধ থেকে চিটাগাং চেম্বার এ ধরণের কর্মসূচীর আয়োজন করেছে। তিনি আরো বলেন-সিঙ্গাপুর অর্থনৈতিকভাবে যেমন তেমনি চিকিৎসা ক্ষেত্রেও বিশ্বের উন্নত দেশগুলোর অন্যতম যা এশিয়ার জন্য গর্বের বিষয়। চেম্বার সভাপতি এ হসপিটালের অত্যাধুনিক ও প্রযুক্তি নির্ভর চিকিৎসা সেবা গ্রহণের মাধ্যমে অত্র অঞ্চলের রোগীরা বিশেষভাবে উপকৃত হবে বলে মন্তব্য করেন। এছাড়া ভবিষ্যতে হৃদরোগসহ বিভিন্ন রোগের বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এ ধরণের আয়োজনের মাধ্যমে রোগীদের বিনামূল্যে ব্যবস্থাপত্র ও পরামর্শ প্রদান করার জন্য হসপিটাল কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান। এতে সিঙ্গাপুর এনইউ হসপিটালের প্রফেসর থামবিয়াহ্ জোসেফ, হেড অব অর্থোপেডিক ট্রমা, ডিপার্টমেন্ট অব অর্থোপেডিক সার্জারী এবং কোলোরেক্টাল সার্জারী বিভাগের সিনিয়র কন্সালটেন্ট ডাঃ রিদজুয়ান ফারউক সংশ্লিষ্ট রোগীদের কন্সালটেন্সি প্রদান করেন।

নং-জে/আইটিআর/৩৯/১৪১০                                          ১৬ আগস্ট, ২০১৩ ইং

সকল স্থানীয় ও জাতীয় পত্রিকা, সংবাদ সংস্থা, ইলেকট্রনিক মিডিয়াসমূহ ও রেডিওতে সম্প্রচার/প্রকাশের সবিনয় অনুরোধপূর্বক প্রেরণ করা গেলঃ
                                                                                                                                                                        
 (ওসমান গণি চৌধুরী)
          সচিব